আজ: ১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইংরেজি
শিরোনাম

সোনার ওড়না, হীরের আংটি

বলিউডের দুই তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন এখন স্বামী-স্ত্রী। ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে সম্পন্ন হয়েছে দীপবীরের বিয়ের আনুষ্ঠানিকতা। দীপিকার সিঁথিতে রণবীরের সিঁদুর পরিয়ে দেওয়ার সময় ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠরা ও কয়েকজন বন্ধু।

বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিয়ের দুটি ছবি ফেসবুক ও টুইটারে শেয়ার করেছেন রণবীর-দীপিকা। যার একটিতে দীপিকার পরনে লাল ও সোনালি রঙা বেনারসি এবং রণবীরকে সাদা শেরওয়ানিতে দেখা গেছে। অপরটিতে লাল রঙা শেওয়ানিতে রণবীরকে এবং লাল রঙা লেহেঙ্গা চোলিতে দেখা গেছে দীপিকাকে।

বিয়েতে রণবীর-দীপিকা দু’জনই পরেছেন ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীব ডিজাইন করা পোশাক।

এই তারকা জুটির বিয়েতে ছিলো এলাহি কাণ্ড। জানা গেছে- ভারতের অমৃতসর থেকে পণ্ডিত নিয়ে যাওয়া হয়েছে ইতালিতে। যিনি পড়িয়েছেন রণবীর-দীপিকার বিয়ে।

এখানেই শেষ নয়, বিয়ের সময় দীপিকা পাড়ুকোন যে ওড়নাটি মাথায় পরেছিলেন সেটি নাকি কাজ করা হয়েছে স্বর্ণ দিয়ে। দীপিকার লাল ওড়নায় সোনা দিয়ে খোদাই করে লেখা হয়েছে ‘সদা সৌভাগ্যবতী ভব’। সিন্ধি প্রথায় বিয়ের জন্য এই ওড়না শ্বশুরবাড়ি থেকে উপহার পেয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

বিয়ের দুটি ছবিতে দীপিকার হাতে অনেকগুলো আংটি দেখা গিয়েছে। তবে তার অনামিকায় ছিল এনগেজমেন্ট রিং। হীরা ও প্ল্যাটিনামের মিশেলে তৈরি ওই আংটি দীপিকাকে উপহার দিয়েছেন রণবীর। জানা গেছে- এই আংটির আনুমানিক মূল্য ২ কোটি রুপি।

ইতালি থেকে ফেরার পর আগামী ২১ নভেম্বর দীপিকার জন্মস্থান বেঙ্গালুরুতে বিবাহোত্তর সংবর্ধনা হবে। এখানে থাকবেন নবদম্পতির পরিচিতজন ও বন্ধুরা। এরপর ২৮ নভেম্বর জমকালো বিবাহোত্তর সংবর্ধনায় হাজির হবেন বলিউড তারকারা।

বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’য় প্রথম জুটি বেঁধে কাজ করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তখনই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে জুটি বাঁধেন তারা।

সংবাদটি শেয়ার করুন