শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

দায়িত্ব পেলে সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে পালন করবে

সাভার: জাতীয় নির্বাচনে সেনা মোতায়েন হলে সেনাবাহিনী পেশাদারিত্বের সাথে কাজ করবে বলে জানান সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ।
সকালে সাভার সেনানিবাসে সিএমপিসিএন্ডএস এর প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এক মনোজ্ঞ কুচকাওয়াজের মাধ্যমে এডহক ১১তম বাংলাদেশ ইনফ্যান্টি রেজিমেন্টকে কালার প্রদান অনুষ্ঠানে বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় সেনা প্রধান, সেনাবাহিনী নির্বাচনের অতীতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে সে দায়িত্ব সুষ্টভাবে পালন করে একটা শান্তিপূর্ন ভাবে যাতে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত ও সম্পন্ন হয় সেই লক্ষ্যে সেনাবাহিনীকে কাজ করার নিদের্শনা দেন।

এরআগে সেনা প্রধানকে প্যারাড গ্রোউন্ডে স্বাগত জানান জিওসি ৯ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার, সাভার এরিয়া মেজর জেনারেল মো. আকবর হোসেনসহ প্রিন্সিপাল স্টাফ অফিসারগন।

এসময় তিনি আরও বলেন, মহান স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর অতুলনীয় ভুমিকা এবং পরবর্তীতে এর অপরিশিম গুরুত্ব অনুধাবন করে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ বাহিনীকে যুগোপযুগী ও বিশ্বের একটি আধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলা অঙ্গিকার ও প্রত্যায় ব্যক্ত করেছিলেন।

আর সে স্বপ্নকে বাস্তায়ন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নিদের্শনায় সেনাবাহিনীর কলেবর বৃদ্ধি ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের পাশাপাশি ১৯৯৯ সালে ২য় পদাতিক রেজিমেন্ট হিসেবে বাংলাদেশ ইনফ্যান্ট্রি রেজিমেন্ট প্রতিষ্ঠা করা হয়। এছাড়া দেশের প্রয়োজনে সেনাবাহিনী সব সময় প্রস্তুত রয়েছে বলেও তিনি জানান।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উধ্বর্তন সেনা কর্মকর্তা ও সাভার সেনাবাহিনীর সকল অফিসার জেসিও সহ অন্যান্যরা।

সংবাদটি শেয়ার করুন..