শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

চাঁদা না দেয়ায় বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা

প্রবাস: চাঁদা না দেয়ায় দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ার সোহানবাগ শহরে আবদুর রহিম (৩০) নামে এক বাংলাদেশি ব্যবসায়ী যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। শুক্রবার রাতে নিহতের আত্মীয় আশ্রাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রহিম নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ গ্রামের মুন্সী বাড়ীর আলী মুন্সীর ছেলে। তার অপর দুই ভাইসহ রহিম বিগত সাত বছর ধরে দক্ষিণ আফ্রিকার সোহানবাগ শহরে ব্যবসা করে আসছেন।

আশ্রাফুজ্জামান জানান, বৃহস্পতিবার (২২ নভেম্বর) দুপুরে প্রিটোরিয়ার সোহানবাগ শহর এলাকার নিজ ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে। এ খবর শোনার পর থেকে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। নিহত রহিমের মরদেহ দ্রুত দেশে আনার প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, এর আগেও চাঁদা না দেয়ার জেরে দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর সেনবাগসহ বেশ কিছু বাংলাদেশি প্রবাসীকে দেশটির সন্ত্রাসীরা কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে।

সংবাদটি শেয়ার করুন..