শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার

মোহাম্মদ উল্লাহ: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৫০০ পিচ ইয়াবাসহ দু‘ব্যক্তিকে আটক করেছে। সোমবার রাত আনুমানিক ১০টার দিকে কক্সবাজার থেকে ঢাকাগামি সুপারি বুঝাই একটি পিকাআপে তল­সি চালিয়ে উদ্ধার করা হয় এসব ইয়াবা। ওই গাড়ি থেকে আটক হয় এমদাদুল হক মিলন(২৩) ও মো: সেলিম নামের দুই মাদক ব্যবসায়ী।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এস আই শেফায়েত উল­াহ জানান, ফাড়ির টিএস আই কাঞ্চন গোপনে জানতে পারেন কক্সবাজার থেকে সুপারি ভর্তি একটি পিকআপ করে বেশকিছু ইয়াবা ঢাকায় যাচ্ছে। খবর জানার পর হাইওয়ের ওসি মো: সাইদুল ইসলামের নির্দেশে ওইদিন দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে মহাসড়কের বানিয়ারছড়া আমতল স্থানে কয়েকটি পিকআপ তল­াসি চালায়।

এসময় সুপারির বস্তা ভর্তি একটি পিক-আপ দেখে সন্দেহ হলে ওই পিকআপটি আটক করে তল­াসি চালালে সেখানে মিলে সুপারির একটি পুটলা। আর ওই পুটলায় থাকা সুপারির ভেতরে পাওয়া যায় ১৫০০পিচ ইযাবা। এসআই শেফায়েত আরও জানান, ইয়াবা পাচারের সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে দু‘ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- হারুন রশিদের পুত্র এমদাদুল হক মিলন(২৩), তার বাড়ি বরিশাল জেলার মলাদী উপজেলার ছৈয়দের গাও গ্রামে এবং মো: সেলিম (২৮), পিতা- আবুল হোসেন, তার বাড়ি শরীয়তপুর জেলার দামুকডা উপজেলার আদাসন সরদার বাড়ি। তাদের বিরুদ্ধে মাদক আইনে চকরিয়া থানায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন..