শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

আ.লীগ অফিসের সামনে থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার

বেনাপোল: যশোরের শার্শায় একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলিসহ শাহ আলম (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে শার্শার কন্যাদাহ আওয়ামী লীগ অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহ আলম উপজেলার কন্যাদাহ গাইনপাড়া গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে।

শার্শা থানা পুলিশের ওসি এম মশিউর রহমান বলেন, গোপন সংবাদে জানা যায় শার্শা উপজেলার উলাশি ইউনিয়নের কন্যাদাহ বাজারে আওয়ামী লীগ অফিসের সামনে শাহ আলম নামে এক যুবক অস্ত্র নিয়ে নাশকতার পরিকল্পনা করছে।

এ সময় এসআই আনোয়ারুলের নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে শাহ আলমকে গ্রেফতার করা হয়। পরে তাকে তল্লাশি করে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। শার্শা থানায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন..