শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

কাছের মানুষরাই হাসির পাত্রী বানাচ্ছেন মিথিলাকে!

বিনোদন: কণ্ঠশিল্পী তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর নতুন উদ্যমে জীবন শুরু করেছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। নানা রকম সচেতনতামূলক কার্যক্রমেও দেখা যায় তাকে।

এরইমধ্যে আলোচনায় এলেন তিনি সোশাল মিডিয়ার হাত ধরে। বলা যায়, নেতিবাচক আলোচনা। ট্রল বললেও ভুল হবে না। গায়ক ও শখের অভিনেতা জন কবির সম্প্রতি মিথিলার সঙ্গে একটি ঘনিষ্ট ছবি পোস্ট করেন ফেসবুকে।

সেখানে দুষ্টুমি করে ক্যাপশন দেন ‘কন্টেন্ট’। ব্যাস, নেটিজেনরা লুফে নিলো সেই ছবি। অনেক আগে থেকেই জন ও মিথিলার সম্পর্ক নিয়ে বাজারে নানা গুঞ্জন ছড়িয়েছে। একথাও উড়েছে শোবিজের বাতাসে, জনের সঙ্গে মিথিরার ঘনিষ্ট সম্পর্ক মেনে নিতে না পেরেই ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তাহসান। যদিও সেসবের কোনো সত্যতা মেলেনি।

তবে তাহসান-মিথিলার ডিভোর্সের পর জন-মিথিলার ঘনিষ্ট ছবিটি সেই পুরনো গুঞ্জনে নতুন করে উৎসাহ যোগালো। ছবিটি পোস্ট করার পর জন কবিরের ওয়াল থেকেই শেয়ার হয়েছে সাড়ে তিন হাজারের বেশিবার। মন্তব্য এসেছে ১৬০০। দেখা গেছে মিথিলা ও তাহসানকে নিয়ে নানা রকম ট্রল করা ক্যাপশন।

জনের পোস্ট করা ছবির নিচে মিথিলাও এসে কমেন্টস করেছেন। তিনি লিখেছেন, ‘জনের বাচ্চা। মানুষ আমাকে এখন জ্বালিয়ে মারবে! কনটেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে!’

সেই ছবির রেশ কাটতে না কাটতেই এবার মিথিলাকে নিয়ে হাজির হলেন অভিনেতা আলী যাকেরের জামাতা জনপ্রিয় আরজে মীর রাব্বি। তিনি আজ বৃহস্পতিবার ফেসবুকে মিথিলার সঙ্গে একটি ঘনিষ্ট ছবি পোস্ট করেন। সেখানে ক্যাপশন দেন ‘ডিসকন্টেন্ট’।

এ ছবিতেও মিথিলাকে নিয়ে হাসাহাসি চলছে। অনেকে এখানে টেনে আনছেন তাহসান ও জন কবিরকে। হাসি-মশকরায় শামিল হয়েছেন অনেক তারকারাও।

গেল কয়েকদিনের চিত্র দেখে অবস্থা এমন দাঁড়িয়েছে মনে হচ্ছে অভিনেত্রী মিথিলা যেন ট্রলেরই কন্টেন্ট। আর সেই কন্টেন্ট তাকে বানিয়ে চলেছেন তার কাছের মানুষেরাই, সহকর্মীরাই। তারা নিজেরা মজা করছেন তাহসানকে ইঙ্গিত করে মিথিলাকে নিয়ে আবার তারাই সাধারণ মানুষদের কমেন্টস-রিপ্লাইয়ে বিরক্ত হয়ে তাদের মানসিকতা নিয়ে

এ বিষয়ে জানতে যোগাযোগ করলে মিথিলার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন..