শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

খ্রিস্টান রীতিতে বিয়ের চুমু, ভাইরাল হলো ছবি

বিনোদন: বলিউডে বিয়ের মৌসুম চলছে। একের পর এক তারকাদের বিয়ের ধুম লেগেছে। রণভীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের বিয়ের রেস কাটতে না কাটতেই এর মধ্যে বিয়ে করেছেন দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে তাদের।

বিয়ের কয়েক দিন পার হতে না হতেই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হয়েছে প্রিয়াঙ্কা-নিকের একটি ঘনিষ্ঠ ছবি। এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেটা। এই ছবিটিতে নিক ও প্রিয়াঙ্কাকে চুম্বনরত অবস্থায় দেখা যাচ্ছে। যদিও খ্রিষ্টান মতে বিয়েতে একে-অপরকে চুম্বন রীতিতেই পড়ে। তার পরেও এই ছবি যেন আলাদা আবেদন তৈরি করেছেন নেটিজেনদের মধ্যে।

শুধু এই ছবিই নয় বিয়ের অনেক আগে থেকেই একের পর এক ছবিতে সামনে এসেছেন নিক-প্রিয়াঙ্কা। বিয়ের বেশ কিছু ছবিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই সবকিছুকে ছাপিয়ে গিয়েছে নিক আর প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

বিয়ের ছবিতেও একেক সময় একেক রূপের হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা। কখনও খ্রিষ্টান বেশে তো কখনও দেশি গার্ল হিসাবে দেখা যাচ্ছে তাকে।

সংবাদটি শেয়ার করুন..