শিরোনাম
জাতির সর্বোচ্চ গৌরবের দিন আজ ‘মহান বিজয় দিবস’গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারি

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে কাঙ্গালিনী সুফিয়া

বিনোদন: লোক সংগীতের কিংবদন্তি শিল্পী কাঙ্গালিনী সুফিয়া। স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার পারিবারিক সূত্রে জানা গেছে, গেল মঙ্গলবার সাভারের নিজ বাসায় স্ট্রোকে আক্রান্ত হন এই শিল্পী।

এরপর রাত ৮টার দিকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, স্ট্রোক ছাড়াও কিডনি, হার্ট ও বার্ধক্যজনিত সমস্যায় ভুগছেন কাঙ্গালিনী সুফিয়া। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

কাঙ্গালিনী সুফিয়ার প্রকৃত নাম টুনি হালদার। তিনি ১৯৬১ জন্মগ্রহণ করেন। সুফিয়া বাংলাদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের অন্যতম। ‘কোনবা পথে নিতাইগঞ্জে যাই, ‘পরাণের বান্ধবরে, বুড়ি হইলাম তোর কারণে, ‘নারীর কাছে কেউ যায় না’, ‘আমার ভাটি গাঙের নাইয়া প্রভৃতি গানের জন্য তিনি বিখ্যাত সুফিয়া এদেশের সংগীতপ্রেমীদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

গানের স্বীকৃতি স্বরূপ কাঙ্গালিনী সুফিয়া ৩০টি জাতীয় ও ১০টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন।

সংবাদটি শেয়ার করুন..