শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

পথশিশুদের সঙ্গে বাপ্পীর জন্মদিন

বিনোদন: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। ২০১২ সালে ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র শুরু করেন তিনি। বেশ কিছু ছবি দিয়ে পেয়েছেন জনপ্রিয়তা। তৈরি করে নিয়েছেনি নিজের মজবুত অবস্থান।

আজ বাপ্পীর জন্মদিন। সারা দেশ থেখে ভক্তরা তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। বন্ধু-স্বজনেরাও শুভকামনা জানাচ্ছেন জীবনের সামনের দিনগুলোর জন্য।

এদিকে জন্মদিন উপলক্ষে তেমন কোনো বিশেষ আয়োজন নেই বলে জানালেন বাপ্পী। পরিবার ও বন্ধুদের আবদারে নিয়ে কিছু কেক কেটেছেন। আরও কিছু কাটবেন দিনভর। তবে নিজের উদ্যোগে তিনি একটি কেক কাটবেন পথশিশুদের নিয়ে।

তিনি বলেন, ‘জন্মদিন নিয়ে তেমন কোনো আয়োজন নেই। প্রিয় মানুষরা ভালোবাসা জানাচ্ছেন এটাই আমার কাছে বিশেষ। তবে পথশিশুদের সঙ্গে আজকে কিছুটা সময় কাটাতে চাই। নানা প্রতিবন্ধকতায় ইচ্ছে থাকলেও তাদের জন্য কিছু করতে পারি না। এবার ওদের নিয়ে হৈ চৈ করবো কিছুক্ষণ।’

বাপ্পী জানান, আজ বৃহস্পতিবার বিকেলে কয়েকজন পথশিশুদের সঙ্গে কেক কাটবেন তিনি। অনেক উপহারের ভিড়ে শিশুদের সঙ্গে কাটানো সময়টাকেই জন্মদিনের বিশেষ উপহার হিসেবে গ্রহণ করবেন।

নারায়ণগঞ্জের ছেলে বাপ্পী চলচ্চিত্র জগতে তার পথচলা শুরু করেন শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মাধ্যমে। প্রথম দুটি চলচ্চিত্র জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে হলেও পরে অন্য প্রযোজনা সংস্থার সঙ্গেও ছবি করেছেন বাপ্পী।

প্রথম চলচ্চিত্র মুক্তির আগেই প্রায় নয়টি ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার খবরে বেশ আলোচনায় এসেছিলেন এই রোমান্টিক হিরো।

বর্তমানে অপু বিশ্বাসের বিপরীতে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও বিদ্যা সিনহা মিমের ‘দাগ হৃদয়ের’সহ বেশ কিছু চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে বাপ্পীর।

সংবাদটি শেয়ার করুন..