শিরোনাম
জাতির সর্বোচ্চ গৌরবের দিন আজ ‘মহান বিজয় দিবস’গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারি

শনিবার ঐক্যফ্রন্ট-বিএনপির অভিন্ন ইশতেহার ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, আগামী শনিবার (৮ ডিসেম্বর) জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির অভিন্ন নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে।

বুধবার রাজধানীর পল্টনে জাতীয় ঐক্যফ্রন্টের নতুন কার্যালয় দেখতে এসে সাংবাদিকদের এ কথা জানান তিনি। কামাল হোসেন বলেন, ঐক্যফ্রন্ট ও বিএনপির একটিই ইশতেহার হবে।

নির্বাচন ও নির্বাচনী পরিবেশের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশ কী ভূমিকা পালন করে, আপনারা তা খেয়াল রাখবেন। একইসঙ্গে সরকারি দলের প্রার্থীদের কর্মকাণ্ডের প্রতি নজর দেবেন।

ড. কামাল বলেন, সরকার ভেবেছিল ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো একটা যেনতেন নির্বাচন করে আবার ক্ষমতায় চলে আসবে। কিন্তু যখনই নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দিয়েছি, তখনই সরকার অনিশ্চয়তার মধ্যে পড়ে গেছে।

এর আগে একাদশ সংসদ নির্বাচনের ইশতেহার তৈরির জন্য ছয় সদস্যের কমিটি করে জাতীয় ঐক্যফ্রন্ট। কমিটিতে সাংবাদিক মাহফুজ উল্লাহ, গণফোরাম থেকে আ ও ম শফিক উল্লাহ, নাগরিক ঐক্য থেকে ডা. জাহেদ উর রহমান, জেএসডি থেকে শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, কৃষক শ্রমিক জনতা লীগের অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী এবং ডা. জাফরুল্লাহ চৌধুরী আছেন।

ইতোমধ্যে ঐক্যফ্রন্টে থাকা দলগুলোর কাছ থেকে নিজ নিজ ইশতেহার সংগ্রহ করেছে কমিটি। শিগগিরই চূড়ান্তভাবে ইশতেহার প্রস্তুত করা হবে।

সংবাদটি শেয়ার করুন..