শিরোনাম
গ্রেফতার বন্ধ না করলে পরিস্থিতি ভয়াবহ হবে: ঐক্যফ্রন্টপর্ব-২ ছদ্মবেশী অনুসন্ধান।। মহাসড়কে টাকার ছড়াছড়ি! (ভিডিও)চকরিয়ায় বিএনপির প্রার্থীর গাড়ি বহরে হামলা সাংবাদিকসহ আহত ২০রাজনীতিতেও দেশপ্রেমের নজির স্থাপন করতে চান মাশরাফি‘গৌরবময় স্বাধীনতা’ ব্যতিক্রমী কাজের মাধ্যমে প্রশংসায় ভাসছেন এসপি শাহ মিজানব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালীআওয়ামী লীগের ইশতেহার ঘোষণা ১৮ ডিসেম্বরআমজাদ হোসেনের সম্মানে তিন দিন শুটিং বন্ধকুয়েতে আকামা বদলের নতুন নিয়ম চালু হচ্ছেউলিপুর আ.লীগ সভাপতি শিউলি বহিষ্কারবিজয়ের সাজে সজ্জিত ইসলামী বিশ্ববিদ্যালয়মেঘালয়ে ‘ইঁদুরের গর্তে’ নিখোঁজ ১৩ গ্রামবাসীকাশ্মিরে সংঘর্ষ গুলি, নিহত ১১দিনাজপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুনারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটনরাজধানীর পুরান ঢাকায় বাসা থেকে গ্রেনেড উদ্ধারভোটকক্ষ থেকে সরাসরি সম্প্রচার করা যাবে না: সিইসিশিবগঞ্জে সাবেক পৌর কাউন্সিলরসহ গ্রেফতার ৩ইবিতে শীতকালীন ছুটি ২৯ ডিসেম্বর হতে ৯ জানুয়ারিঝালকাঠিতে জাপার প্রচার আছে মাঠে নেই প্রার্থী ও কর্মী

সেই উপজেলা চেয়ারম্যানকে আবারও গাড়িচাপায় হত্যাচেষ্টা!

মাদারীপুর :মাদারীপুর শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদারকে দ্বিতীয়বারের মতো গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এবার ট্রাকচাপা দিয়ে তাকে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার রাত ৭টার দিকে এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন উপজেলা চেয়ারম্যান।

এবার দ্বিতীয় দফায় তাকে ট্রাকচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় কাদিরপুর নিজের একটি গরুর ফার্ম পরিদর্শন করে বাড়ির দিকে ফিরছিলেন। পথে কাদিরপুর নদীরপাড় এলাকার একটি ইটের ভাটার কাছে তার ব্যবহৃত সরকারি জিপ গাড়িটি (মাদারীপুর-ঘ-১১-০০১৬) পৌঁছলে বিপরীত দিক থেকে একটি ট্রাক (মাদারীপুর-ট-০৫-০০০৭) এসে চাপা দেয়ার চেষ্টা করে।

এ সময় উপজেলা চেয়ারম্যানের গাড়িচালক কৌশলে নিজের জিপের গতি কমিয়ে ফেলে। এতে উপজেলা চেয়ারম্যানের গাড়ির সামনের অংশ ভেঙে চুরমার হয়ে যায়। গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে যান উপজেলা চেয়ারম্যান।

এ সময় ট্রাকচালক ও তার সঙ্গী দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্থানীয়রা অভিযোগ করে জানান, যেই ট্রাকটি চেয়ারম্যানের গাড়িটি চাপা দেয়ার চেষ্টা করে সেই ট্রাকটি সন্ধ্যা থেকেই ঘটনাস্থল থেকে কিছু দূরে রাস্তার পাশে পার্কিং করা ছিল।

শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার জানান, আমি ইটের ভাটার কাছাকাছি আসার সঙ্গে সঙ্গেই অপরদিক থেকে আসা ট্রাক আমাদের লক্ষ্য করে চাপা দিতে চায়। আমি সামান্য আহত হলেও গাড়িটির সামনের দিকে ব্যাপক ক্ষতি হয়েছে। গত কয়েক দিন আগেও আমার ব্যক্তিগত একটি গাড়ি প্রায় একই স্থানে ট্রলিচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হয়েছিল। আমাকে হত্যা চেষ্টার ঘটনায় সুষ্ঠু বিচার চাই।

ঘটনাস্থল পরিদর্শনকারী শিবচর থানা পরিদর্শক আমির হোসেন জানান, খবর পেয়ে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ট্রাকটি যেভাবে মুখোমুখি রাস্তার ডান দিকে গিয়ে উপজেলা চেয়ারম্যানের গাড়িকে ধাক্কা দেয় তাতে প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি নাশকতামূলক। উপজেলা চেয়ারম্যানকে হত্যার উদ্দেশেই ডানপাশে এসে চাপা দিতে চেষ্টা করে।

শিবচর থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন..