আজ: ১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইংরেজি
শিরোনাম

সিনেমা নয়, পরিবারকে অগ্রাধিকার বিপাশার

বিনোদন: গত চার বছরে তাঁকে রুপালি পর্দায় দেখা যায়নি। অবশেষে ‘আদত’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় ফিরছেন বলিউডের লাস্যময়ী অভিনেত্রী বিপাশা বসু।

‘আজনবি’, ‘রাজ’, ‘নো এন্ট্রি’, ‘বাচনা অ্যায় হাসিনো’, ‘ফুটপাত’, ‘করপোরেট’, ‘ওমকারা’, ‘ধুম টু’, ‘গোল’, ‘রেস’সহ অজস্র সিনেমায় অভিনয় করেছেন বিপাশা বসু।

তারকাখ্যাতি হারানোর ভয় আছে? উত্তরে সংবাদ সংস্থা আইএএনএসকে বিপাশা বলেছেন, ‘আমি কোনোদিনই খুব ডেসপারেট ছিলাম না। সম্ভবত আমার ভাগ্য ভালো যে আমি নিজের মতোই জীবন ও ইন্ডাস্ট্রিতে চলতে পেরেছি। কারণ যখন আমি শুরু করেছিলাম সবাই বলত আমি বোহেমিয়ান। তবে হ্যাঁ, তারকাখ্যাতি হারানোর ভয় না পেলেও প্রাসঙ্গিকতা থেকে সরে যেতে ভয় পাই।’

২০১৫ সালে বিপাশাকে সর্বশেষ ‘অ্যালোন’ সিনেমায় দেখা গিয়েছিল। ২০১৬ সালে অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন ৪০ বছরের এই অভিনেত্রী।

বিপাশা বললেন, এই মুহূর্তে কাজ নয়, পরিবারই তাঁর কাছে অগ্রাধিকার পাচ্ছে। আর ‘আদত’ ছবিতে তিনি পর্দা ভাগাভাগি করছেন স্বামী করণের সঙ্গেই। ‘অ্যালোন’-এও করণের সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

‘১৫ বছর বয়স থেকে আমি মডেল হিসেবে কাজ শুরু করি। ১৯ বছর বয়সে প্রথম সিনেমা করি। বহু বছর ধরে অভিনয় করেছি। সত্যি কথা বলতে কি, পরিবারের সঙ্গে খুব একটা সময় কাটাতে পারিনি। বিয়ের পরে আমার তাই মনে হয়েছিল, বেশ কিছুটা সময় পরিবারকে দেওয়া উচিত। বাবা-মা ও পরিবারের লোকেদের এই সময়টুকু দেওয়াই উচিত’, বলেন বিপাশা।

এই অভিনেত্রী আরো বলেন, মানুষ হিসেবে তিনি যেমন ছিলেন, তেমনই আছেন। কোনো বদল হয়নি। আর তাঁর চাহিদাও খুব কম। সূত্র : এনডিটিভি

সংবাদটি শেয়ার করুন