আজ: ২৫শে মার্চ, ২০১৯ ইংরেজি
শিরোনাম

হলি গার্লস স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও বৃত্তি প্রাপ্তদের মাঝে পুরস্কার বিতরণ

মোঃ হারুনুর রশিদ,লক্ষীপুর প্রতিনিধি ।

বর্ণিল আয়োজন ও নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে লক্ষীপুর হলি গার্লস স্কুলের দিন ব্যাপী আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে তিন ইভেন্টে ১৩৯ জন শিক্ষার্থীকে পুরস্কার প্রদান করা হয়। বৃহস্পতিবার (১৪ মার্চ) দিনব্যাপি লক্ষীপুর পৌর শিশু পার্কে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের অধ্যক্ষ গিয়াস উদ্দিন সেলিমের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষীপুর সরকারি কলেজের সহযোগী অথ্যাপক হারুনুর রশীদ নিজামী, হলি গার্লস স্কুলের চেয়ারম্যান সর্দার সৈয়দ আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী আফতাব উদ্দিন সোহাগ প্রমুখ।

বিদ্যালয় উপাধ্যক্ষ রেজাউল করিম সুমন ও সহকারী শিক্ষক মিরাজ হোসেন এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক তাজুল ইসলাম, দিলরুবা আক্তার, ফাতেমা বেগম, আবদুস শাকিল, নাসরিন আক্তার, রুবিনা ইয়াছমিন, রেহানা আক্তার প্রমুখ।

খেলা শেষে বিজয়ী বার্ষিক ক্রীড়ায় ৯৫ জন, ওয়ামি বৃত্তির ৩৩ জন ও শ্রেণি ভিত্তিক মেধাবীদের মধ্যে ৩৯জনের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা । বক্তারা বলেন, শিশুর শরীর গঠনে খেলাধুলার বিকল্প নেই। পড়াশোনার পাশাপাশি শিশুদের খেলাধুলার প্রতি আগ্রহী করে গড়ে তুলতে হবে। এই ক্ষেত্রে কেবল শিক্ষক নয়, অভিভাবকদেরও সচেতন হতে হবে। বিদেশি খেলাধুলার পাশাপাশি দেশীয় খেলাধুলার সঙ্গে শিশুদের পরিচিত করে তুলতে হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •