আজ: ২৬শে এপ্রিল, ২০১৯ ইংরেজি
শিরোনাম

সাংবাদিক মিন্টু উপর সন্ত্রাসী হামলায় থানায় জিডি

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।

পহেলা বৈশাখের রিপোর্ট সংগ্রহের কাজে গিয়ে মহানন্দ অধিকারী মিন্টুর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত ১৪ এপ্রিল সকাল ৯ টার সময় কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত বৈশাখী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। তাৎক্ষনিক স্থানীয় সাংবাদিকরা ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ঘটনায় এম ডি রাসেল (২৪), শোভন শেখ (২২), আমিরুল গাজী (২৩) শেখ আশিক (২২), আনিচ গাজী (২৪) সহ অজ্ঞাতনামা ১০/১৫ জন উল্লেখ করে খুলনার পাইকগাছা থানা সাধারণ ডায়েরী করেছে ভূক্তভোগী সাংবাদিক মিন্টু।

জিডি সূত্রে জানাগেছে, ঘটনার দিনে পহেলা বৈশাখের রিপোর্ট সংগ্রহের জন্য উপজেলার কপিলমুনি সহচরী বিদ্যামন্দির স্কুল এন্ড কলেজে যান দৈনিক ভোরের পাতা, বার্তা সংস্থা ফোকাস বাংলা নিউজ ও বাংলা লাইভ ২৪ ডটকম এর প্রতিনিধি মহানন্দ অধিকারী মিন্টু।

এ সময় বিদ্যালয় প্রাঙ্গন ছিল উৎসব মুখর। মানুষের ভিড়ে মাঠের মাঝখানে ছিলেন সাংবাদিক মিন্টু। এমন সময় এমডি রাসেলের নের্তৃত্বে সন্ত্রসীরা সাংবাদিক মিন্টুকে ঘিরে ফেলে। এ সময় এমডি রাসেলসহ উল্লেখিত ব্যক্তিরা মিন্টুকে উদ্দেশ্য করে গালিগলাজ করে বলতে থাকে তোকেই তো খুঁজছি। এরপর এলোপাতাড়ী মারতে শুরু করে তারা।

উপায়ন্তু না পেয়ে সাংবাদিক মিন্টু দৌঁড়ে কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ ইকবাল হোসেনের কাছে গিয়ে আশ্রয় নেয় এবং ঘটনা খুলে বলেন। এদিকে এ নেক্কারজনক ঘটনায় পাইকগাছা ও কপিলমুনি সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। এ ঘটনায় পাইকগাছা থানায় জিডি করা হয়েছে। যার নং ৬৩০, তাং ১৫/০৪/১৯ ইং।

সংবাদটি শেয়ার করুন
  • 79
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।