আজ: ২৩শে মে, ২০১৯ ইংরেজি
শিরোনাম

প্রকৃত সত্য না জেনে কারও ভাবমূর্তি খারাপ করা ঠিক না : নেহা কাক্কর

বিনোদন ডেস্ক । বাংলা লাইভ ২৪

সেলিব্রেটিদের জীবনের ব্যক্তিগত বিষয় যে পাবলিক ফিগার না অবশেষে সেটি বুঝলেন গায়িকা নেহা কাক্কর। আর তাইতো এবার নিজের ব্যক্তিগত বিষয় জনসম্মুখে প্রকাশ করায় অনুতাপে ভুগছেন নেহা।

ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি আলোচিত সংগীতশিল্পী নেহা কাক্কর। বিশেষ করে প্রেমিক হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আরও বেশি আলোচিত হয়েছেন তিনি। এমনকি নেহা নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর ব্রেকআপের কথা জানিয়েছিলেন সবাইকে। শুধু তা-ই নয়, হিমাংশের সঙ্গে ছাড়াছাড়ির পর যে তিনি বিরহে কাতর, তাও একাধিকবার জানিয়েছিলেন।

তবে এবার এবিষয়ে বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নেহা জানান যে, আমি খুবই আবেগপ্রবণ। গত কয়েকমাসে আমার ব্যক্তিগত জীবনে যা ঘটেছে তা নিয়ে আমি খুবই অসুখী ছিলাম। তবে এরপরও আমার উচিত হয়নি আমার ব্যক্তিগত জীবনকে সাধারণ জনগণের সামনে আনা। যে ভুলটি আমি করেছি। আর আমার এই ভুলের মাসুল দিয়ে হয়েছে হিমাংশকে। কারণ আমাদের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে আমি হিমাংশকে নানা ভাবে দোষারোপ করেছি, যার যোগ্য সে ছিল না। আমার কারণেই তাকে নিয়ে সবার ভেতর নেতিবাচক ধারণা তৈরি হয়েছে।

এদিকে সম্প্রতি টুইটারে সাবেক প্রেমিকের হয়ে সাফাইও গেয়েছিলেন নেহা। টুইটারে নেহা লিখেছিলেন, ‘অনলাইনে আমি কিছু লেখা পড়েছি, যা ভুল এবং বিরক্তিকর। আমি নিশ্চয়ই বলেছি, আমি দুঃখী। কিন্তু এ কথা কখনো বলিনি, আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা হয়েছে। সততার কথা এলে ও সেরা। তাই অনুগ্রহ করে ওকে দোষারোপ করা বন্ধ করুন। প্রকৃত সত্য না জেনে কারও ভাবমূর্তি খারাপ করা ঠিক না।’

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •