আজ: ২০শে জুন, ২০১৯ ইংরেজি
শিরোনাম

দর্শকের আগ্রহের কারণেই দ্বিতীয় সপ্তাহে ‘যদি একদনি’ মুক্তি পাচ্ছে ৩৩টি সিনেমা হলে

বিনোদন ডেস্ক । বাংলা লাইভ ২৪

মুক্তি পেতে না পেতেই এক সপ্তাহ পার করলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত যদি একদিন সিনেমাটি। গেল ৮ মার্চ মাত্র ২২টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল তাহসান-শ্রাবন্তী জুটির এই ছবি। দর্শকের হৃদয় ছুঁতে পেরেছে সিনেমাটি। দর্শকের আগ্রহের কারণেই দ্বিতীয় সপ্তাহে ‘যদি একদিন’ মুক্তি পাচ্ছে ৩৩টি সিনেমা হলে।

নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, ‘ছবিটি মুক্তির পর থেকেই খুব ভালো সাড়া পাচ্ছি দর্শক ও সমালোচকদের কাছ থেকে। যে সব অঞ্চলে ছবিটি প্রথম সপ্তাহে দিতে পারিনি, তাদের অনুরোধ ও ভালোবাসার কারণে দ্বিতীয় সপ্তাহে হল বাড়লো ছবিটির। আরও বেশি হলে মুক্তি দিতে পারতাম, তবে আমরা চাই পর্যায়ক্রমে ছবিটি দেশের প্রতিটি হলে পৌঁছাতে।’

আগামী ২২ মার্চ কানাডা, ৩১ মার্চ অস্ট্রেলিয়া এবং এপ্রিলের প্রথম সপ্তাহে আমেরিকায় ছবিটি মুক্তি পাবে। এছাড়াও আগামী মাসে ফ্রান্স ও আয়ারল্যান্ডেও ছবিটি মুক্তির প্রক্রিয়া চলছে।

৮ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসায় ভাসছেন সংশ্লিষ্টরা। এতে তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, রাইসা, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, সুজাত শিমুল, আনন্দ খালেদ, রানী আহাদ প্রমুখ।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এটি রাজের পঞ্চম ছবি হলেও নায়ক হিসেবে তাহসানের প্রথম ছবি। অন্যদিকে কলকাতার নায়িকা শ্রাবন্তী এর আগে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করলেও বাংলাদেশের ছবিতে এবারই প্রথম অভিনয় করেছেন এই নায়িকা।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •