আজ: ১৭ই জুলাই, ২০১৯ ইংরেজি
শিরোনাম

জামালপুরে সমালোচনার ঝড়, স্বর্ণের নৌকা নিতে নিজেকে এগিয়ে দিলেন এমপি!

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি ।

এবার জামালপুর সদর আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য, প্রকৌশলী মো. মোজাফফর হোসেন সংবর্ধনা অনুষ্ঠানে স্বণের নৌকা ও কলম উপহার নিয়ে আলোচনার ঝড় তুলেছেন।

অতি উৎসাহে নিজেকে এগিয়ে দিতে দেখাগেছে স্বণের নৌকা পরিয়ে দেওয়ার সময়।

সদর উপজেলার ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজ পরিচালনা পরিষদের সভাপতি মনোনীত হওয়ায় শনিবার বিকেলে কলেজ ক্যাম্পাসে সংবর্ধনা অনুষ্ঠানে সম্মাননা ক্রেস্ট,স্বর্ণের নৌকা ও কলম উপহার দিয়ে সংবর্ধনা দিয়েছে কলেজ কর্তৃপক্ষ। সংসদ সদস্য মোজাফফর হোসেনও সাদরে স্বণের নৌকা ও কলম উপহার গ্রহন করেন। জামালপুরের সুধি মহল ও রাজনৈতিক মহলে সংসদ সদস্যের স্বর্ণের নৌকা ও কলম উপহার গ্রহন নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় বইছে।

ঝাওলা গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম. মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ এবং সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য মো. মোজাফফর হোসেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী, নবনির্বাচিত সদর উপজেলা চেয়ারম্যান মো. আবুল হোসেন ও ভাইস চেয়ারম্যান মো. আখতারুজ্জামান বেলাল, জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. এম এ মান্নান খান ও সাধারণ সম্পাদক আইনজীবী মো. হাফিজুর রহমান স্বপন, কলেজের সহকারী অধ্যাপক মো. তোফাজ্জল হোসেন, কলেজ পরিচালনা পরিষদের বিদ্যোৎসাহী সদস্য মো. বদরুল আলম প্রমুখ।

ঝাউলা গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোফাজ্জল হোসেন স্বর্ণের নৌকা ও কলম উপহার দিয়েছেন বলে এ প্রতিবেদকের কাছে স্বীকার করেছেন।

এ বিষয়ে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের সাথে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার মন্তব্য নেয়া সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন
  • 119
  •  
  •  
  •  

১ টি মতামত

  1. জীবনে চোঁখে দেখে নাই তাই।

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।