আজ: ১৯শে জুলাই, ২০১৯ ইংরেজি
শিরোনাম

উজিরপুরে এতিমদের নিয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানের ব্যতিক্রমী বর্ষবরণ

জহির খান, উজিরপুর (বরিশাল) প্রতিনিধি।

উৎসাহ-উদ্দিপনা আর উৎসবমুখর পরিবেশে সারাদেশের ন্যায় বরিশালের উজিরপুরে উপজেলায় পহেলা বৈশাখ উদযাপিত হয়েছে। তবে এখানে একটি ব্যতিক্রমী চিত্রও দেখা গেছে। এদিন উজিরপুর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল মজিদ সিকদার বাচ্চু এক ব্যতিক্রমী উদ্যোগে বর্ষবরণ উদযাপন করেন।

তিনি কয়েক শতাধিক এতিম শিক্ষার্থীদের নিয়ে মধ্যাহ্নভোজের মাধ্যমে বর্ষবরণের অন্যন্য নজির স্থাপন করেছেন। জানা গেছে, পহেলা বৈশাখ উপলক্ষে উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আ: মজিদ সিকদার বাচ্চু সাতলা সাইদিয়া সামসুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় শিক্ষার্থীদের নিয়ে মধাহ্নভোজনের মধ্যদিয়ে ব্যতিক্রমী বর্ষবরণ পালন করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন সাতলা ইউপি চেয়ারম্যান আঃ খালেক আজাদ, মাদ্রাসার মুহতামিম মাওলানা আবু সালেহ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাকিম সেরনিয়াবাত, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল হোসেন সবুজ, ছাত্রলীগ সভাপতি অসীম ঘরামী, পৌর কাউন্সিলর মো: বাবুল সিকদার, ইউপি সদস্য মোনাফসের হোসেন, বাচ্চু হাওলাদার, এনামুল প্রমূখ।

এর আগে রোববার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ শোভাযাত্রা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে উৎসবমুখর পরিবেশে পহেলা বৈশাখ উদযাপন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।