আজ: ১৯শে জুলাই, ২০১৯ ইংরেজি
শিরোনাম

বাগেরহাটে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি।

বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া গ্রামে নিজাম উদ্দিন শেখ (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার (১৪ এপ্রিল) রাত ১১টায় শিশুটির ফুফা বাদী হয়ে তিনজনকে আসামি করে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় নিজাম উদ্দিন শেখ, তার স্ত্রী আনোয়ারা বেগম এবং ছেলে সুমন শেখকে আসামি করা হয়েছে। আসামিরা সদর উপজেলার বারুইপাড়া গ্রামের বাসিন্দা। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মামলা সূত্রে জান যায়, শনিবার (১৩ এপ্রিল) বিকেলে নিজাম উদ্দিন ওই স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণ করে। পরে ওই স্কুলছাত্রীর চিৎকারে এলাকাবাসি ছুটে আসলে ধর্ষক নিজাম পালিয়ে যায়। পরে রবিবার (১৪ এপ্রিল) সকালে নির্যাতিতার আত্মীয়-স্বজনরা নিজামের কাছে বিষয়টি জানতে চাইলে নিজাম, তার ছেলে ও স্ত্রী তাদের মারধর করে।

স্কুল ছাত্রীর ফুফা ও এলাকাবাসী জানান, এই মেয়েটির বাবা ১০ বছর আগে ঢাকায় একটি কারখানায় কাজ করা অবস্থায় নিরুদ্দেশ হন। এরপর মা তার দুই কন্যা শিশুকে দাদির কাছে রেখে ঢাকায় চলে যান। পরে দুই শিশুর মধ্যে বড়টিকে তার মা ঢাকায় নিয়ে যান।

এলাকাবাসীর আর্থিক সহায়তায় এই মেয়েটি তার বৃদ্ধা দাদির আশ্রয়ে থেকে পার্শ্ববর্তী একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ালেখা করছে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। অভিযুক্তদের আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।