আজ: ২২শে মে, ২০১৯ ইংরেজি
শিরোনাম

কলমাকান্দায় রাস্তা সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের প্রতিবাদে মানববন্ধন

মনি চন্দ্র দাস, নেত্রকোণা।

নেত্রকোণার কলমাকান্দায় রাস্তা সংস্কারে নিম্নমানের কাজ করার প্রতিবাদে ও ঠিকাদার কর্তৃক প্রতিবাদকারীদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা করায় মানববন্ধন এবং বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২ মে) বিকালে হরিপুর এলাকাবাসীর ব্যানারে হরিপুর সড়কে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সিদলী-নাজিরপুর এক কিলোমিটার জরাজীর্ণ সড়ক ঠিকাদার কর্তৃক নিম্নমানের সংস্কার কাজ করায় ক্ষুব্ধ হয় এলাকাবাসী। এতে প্রতিবাদ করলে গত ২৯ এপ্রিল কলমাকান্দা থানায় এলাকাবাসীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করে সংশ্লিষ্ট ঠিকাদার।

এই দুর্নীতিতে জড়িত ঠিকাদারসহ সংশ্লিষ্টদের বিচার ও অবিলম্বে সঠিক তদারকির মাধ্যমে সড়কটির সংস্কার কাজ পরিচালনা এবং অবিলম্বে মিথ্যা চাঁদাবাজি মামলা প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে উপস্থিত বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত মেডিকেল অফিসার হাজী মোহাম্মদ ইনতাজ আলী, যুবলীগের আহবায়ক হাবিবুর রহমান হাবিব, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমানসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন
  • 381
  •  
  •  

২ টি মতামত

  1. মিথ্যা মামলা প্রত্যাহার করে,দুর্নীতিবাজ টিকাদারের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নেওয়া হোক!

  2. মোহাম্মদ শাফায়েত

    মূলত:, কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগ শাখার সভাপতি চন্দন বিশ্বাসের সরাসরি নির্দেশনা মোতাবেক উক্ত চাঁদাবাজি মামলা রুজু করা হয়েছে এবং আসামী গ্রেফতার করে জেলহাজতে প্ররণ করা হয়েছে । মামলার মূল আসামি সোহেল রানা হচ্ছেন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান । তার সহোদর চাচা মফিজ আলী দীর্ঘ ২৭ বৎসর যাবত নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন । সোহেল রানা নিজেও সাবেক ছাত্রলীগ নেতা, বর্তমানে নাজিরপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক পদে দায়িত্ব পালন করেছেন । সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনে চন্দন বিশ্বাসের কথা অনুযায়ী ‘আনারস’ প্রতীকে নির্বাচনী কার্যক্রম না করে, আওয়ামী লীগের দলীয় প্রার্থীর ‘নৌকা’ প্রতীকের পক্ষে সক্রিয় কার্যক্রম পরিচালনা করাতে, তখন থেকেই চন্দন বিশ্বাস উনাদের প্রতি ক্ষিপ্ত ছিলেন ।

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।