আজ: ৯ই ডিসেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

স্ত্রী একা ডিনার করায় স্বামীর মর্মস্পর্শী চিঠি

বাংলালাইভ ডেস্ক । 

একটি আবেগপ্রবণ প্রেমপত্র ফেসবুকে পোস্ট করে বিশ্বের অসংখ্য মানুষের শ্রদ্ধা কেড়ে নিয়েছেন ফিলিপ উর্টজ নামের এক ব্যক্তি। স্ত্রীর প্রতি তার গভীর ভালোবাসাই এই চিঠির উৎস বলে মনে করছেন সবাই।

ফিলিপ চিঠিতে লেখেন, “১৪ ঘণ্টা কাজ সেরে এসে আমার স্ত্রী জেসিকা ডিনার করছেন। ও কাজ থেকে আসে, ভালো করে খায়, ঘুমোয় এবং পরের দিন আবার কাজে যায়।”

ফিলিপ ও জেসিকা নিউইয়র্কে থাকেন। জেসিকা স্ট্রোকের রোগীদের নার্স। তাকে অনেক সময় ওভারটাইম কাজ করতে হয়। কিন্তু এ নিয়ে কোনো অভিযোগ নেই।

তিনি আরও লেখেন, “ও সকালে ওঠে রেডি হওয়ার জন্য। গোসল করে, চুল বাঁধে, কুকুরকে খেতে দেয়, আমাকে চুমু খেয়ে দরজা ভিজিয়ে বেরিয়ে পড়ে। কাজের জায়গায় ও এমন কিছু মানুষকে সাহায্য করেন যারা জীবনের সবচেয়ে খারাপ সময়ে রয়েছে। স্ট্রোক, গাড়ি দুর্ঘটনা, বাইক দুর্ঘটনা, পড়ে যাওয়া, ব্রেন ড্যামেজ ও আরও অনেক রোগী। ও বাবা, মা, বোন, ভাই, বন্ধু, পরিবারের সবার যত্ন করে। রোগী কে বা কীভাবে তা হয়েছে তা না জেনেই।”

চিঠি শেষ হয়েছে স্ত্রীর প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা জানিয়ে। কঠোর পরিশ্রমী জেসিকার কাজকে সম্মান করেন ফিলিপ। তার কথায়, “আমার স্ত্রী আমার হিরো। আমি ওকে খুব ভালোবাসি।”

আসলে, কাজের জন্যই জেসিকার পরিবারের সঙ্গে সময় কাটানো হয় না। রাতে ফিরে তখন একাই তিনি ডিনার করেন। কারণ ততক্ষণে সন্তান ও স্বামী ঘুমিয়ে পড়েন। এতো পরিশ্রমের পরও পরদিন ফের কাজে যাওয়ার তাগিদ থাকে তার মধ্যে।

সংবাদটি শেয়ার করুন
  • 64
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান