আজ: ২০শে জুন, ২০১৯ ইংরেজি
শিরোনাম

বিএনপি অফিসে ছাত্রদলের তালা

নিজস্ব প্রতিবেদক । বাংলালাইভটোয়েন্টিফোর.কম

বয়সসীমা ইস্যুতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন নেতৃত্ব নির্বাচন নিয়ে শুরুতেই বিপাকে পড়েছেন কমিটি গঠনে গঠিত তিন কমিটির নেতারা।

মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে বয়সসীমা না করে ধারাবাহিক কমিটির দাবিতে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন ছাত্রদলের কিছু বিক্ষুব্ধ নেতাকর্মী।

এসময় পদপ্রত্যাশীরা কার্যালয়ের সামনে বিক্ষোভ করতে থাকেন। এর আগে সকাল ১০টা থেকে সাবেক ছাত্রদল নেতারা নয়াপল্টনের সামনে জড়ো হতে থাকেন।

বেলা সাড়ে ১১টার দিকে কার্যালয়ে আসেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক ফজলুর হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী এবং প্রশিক্ষণ বিষয় সম্পাদক এবিএম মোশারফ হোসেন।

বিএনপির এই চার নেতা কার্যালয়ে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দেন বিক্ষুব্ধ ছাত্রদল নেতারা। এসময় কমিটির বিষয়ে তাদের সঙ্গে ছাত্রদল নেতাদের বাগ্বিতণ্ডা হয়।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী কার্যালয়ে ভেতরে গিয়ে কথা বলার অনুরোধ করেন। কিন্তু ছাত্রদল নেতারা বলেন, “ভেতরে নয়, এখানেই কথা বলুন।”

পরে বরকত উল্লাহ বুলু কার্যালয়ের সামনে থেকে চলে যান। আর মিলন, এ্যানী ও মোশারফ কার্যালয়ের পাশে বইয়ে দোকানে বসতে চাইলে দোকানি সাটার নামিয়ে দেন। এরপর এ্যানী ছাত্রদল নেতাদের ধমক দিলে এক নেতা তাকে ধাক্কা দেন।

ছাত্রদল নেতাদের সঙ্গে বাগ্‌বিতণ্ডা শেষে ফজলুল হক মিলন সাংবাদিকদের বলেন, কমিটির বিষয়ে সিদ্ধান্ত দল থেকে দেওয়া হয়েছে। আর আমরা সবাই বসে এটা কার্যকর করব।

“তবে দুঃখ ও অভিমান থাকতেই পারে। এটা অস্বাভাবিক কোনো ঘটনা নয়। আমরা তাদের কথা শুনব। সেটা আমরা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে জানাব” যোগ করেন তিনি।

কমিটি নিয়ে সাবেক ছাত্রদল নেতাদের এমন কাণ্ডে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, “এতে সরকারের উস্কানি আছে।”

সংবাদটি শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।