আজ: ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

যুবরাজের অবসর, ‘সাবেক প্রেমিকা’র আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক । 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ২০১১ সালের বিশ্বকাপের ‌‘হিরো’ যুবরাজ সিং। বিশ্বকাপ চলাকালীনই অবসর ঘোষণা করলেন ভারতের অন্যতম সেরা এই ক্রিকেটার।

সোমবার (১০ জুন) মুম্বাইয়ে সাংবাদিক সম্মেলনে অবসরের কথা ঘোষণার কথা জানান যুবরাজ। অবসরের পর থেকেই সব মহলের প্রশংসায় ভাসছেন যুবরাজ। যতদিন খেলেছেন ততদিন ভারতকে দু’হাত ভরে দিয়েছেন এই ক্রিকেটার। তাই ভারতের ক্রিকেটে তার অবদান কখনই ভোলার নয়।

যুবরাজের ক্যারিয়ারের একটা বড় সময় আক্রান্ত ছিলেন মরনব্যাধি ক্যান্সারে। সেই ক্যান্সারকে জয় করে আবারও ভারতের জার্সি গায়ে মাঠে নেমেছিলেন তিনি। ভারতের হয়ে খেলেছেন ৩০৪ ওয়ানডে, ৪০ টেস্ট ও ৫৮টি-টোয়েন্টি ম্যাচ। বিস্ফোরক ব্যাটসম্যান, কার্যকরী বাঁহাতি স্পিনার আর দুর্দান্ত ফিল্ডার- নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তার প্রজন্মে ভারতের সেরা অলরাউন্ডার হিসেবে।

তার সেরা সাফল্য অবশ্যই ২০১১ বিশ্বকাপ। যেখানে চারটি হাফ সেঞ্চুরি, একটি সেঞ্চুরি, এক ম্যাচে পাঁচটিসহ ১৫ উইকেট তাকে এনে দেয় টুর্নামেন্ট সেরার পুরস্কার। দ্বিতীয়বারের মতো ভারত ঘরে তোলে বিশ্বকাপ শিরোপা।

ক্রিকেটার স্বামীর অবসর ঘোষণায় আবেগতাড়িত হয়ে পড়েছেন যুবরাজের স্ত্রী অভিনেত্রী হেজেল কিচ। সোশ্যাল মিডিয়ায় যুবরাজের একটি ছবি পোস্ট করে যুবরাজ লিখেছেন, এর সঙ্গে সঙ্গে একটা যুগের অবসান হল। তোমাকে স্বামী হিসাবে পেয়ে গর্বিত। এবার নতুন এক অধ্যায়ের শুরু হবে, ভালোবাসা রইল।

তবে শুধু যুবরাজের স্ত্রী হেজেলই নন, যুবরাজের অবসর গ্রহণের সিদ্ধান্তে আবেগতাড়িত হয়ে পড়েছেন বলিউড অভিনেত্রী তথা যুবরাজের ‘সাবেক প্রেমিকা’ কিম শর্মা। তিনি টুইটারে লিখেছেন, তুমি অসাধারণ খেলেছো যুবরাজ। তোমার খেলার কিছু মুহূর্তকে দাঁড়িয়ে শ্রদ্ধা জানাই।

প্রসঙ্গত, ২০০৭ সালে কিম শর্মার সঙ্গে যুবরাজের সম্পর্কে জড়ানোর খবর মিলেছিল। এদিকে, যুবরাজ সিং’র অবসরের খবর হৃদয় বিদারক বলে বর্ণনা করেছেন বর্ণনা করেছে রাবিনা ট্যান্ডন। এছাড়া যুবরাজের অবসরের খবরে টুইট করেছেন বলিউডের অনেক তারকাই।

যুবরাজের সঙ্গে বলিউডের সম্পর্ক অবশ্য বহুদিনের। তার সঙ্গে দীপিকা পাড়ুকোন, মণীষা লাম্বা, রিয়া সেন, সামিতা শেট্টি, প্রীতি ঝাঙিয়ানি মতো অভিনেত্রীদের সম্পর্কে জড়ানোর খবর শোনা গিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান