আজ: ১৭ই নভেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

প্রেমে মগ্ন পরিণীতি

বিনোদন ডেস্ক ।

বলিউডের গ্লামারাস অভিনেত্রী পরিণীতি চোপড়া প্রেমে মগ্ন। ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রী সহ-পরিচালক চরিত দেশাইয়ের সঙ্গে প্রেম করছেন। শ্রদ্ধা কাপুরের প্রেমের গুঞ্জনের পর পরই পরিণীতিকে নিয়ে এই প্রেম গুঞ্জন প্রকাশ পেয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবর, ২০১৭ সাল থেকেই পরিণীতি-চরিতের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে প্রেমের ব্যাপারে মুখ খোলেননি তিনি। পরিণীতি জানান, ‘আমি কোনও কিছুই স্বীকার বা অস্বীকার করিনি।

আমার পরিবার, বন্ধুবান্ধব সত্যিটা জানে। সেটাই যথেষ্ট। মিডিয়া চায় বিষয়টি পাঁচ কান করি। কিন্তু এটা আমার ব্যক্তিগত ব্যপার।’তবে দুজনকে বিভিন্ন সময়ে একসঙ্গে দেখা গেছে। এর আগে ২০১৮ সালের নভেম্বরে বিয়ের আগে পরিবার ও বন্ধুদের জন্য নৈশভোজের আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। সেখানে পরিণীতির সঙ্গে হাজির হয়েছিলেন চরিতও। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা-নিকের বিয়েতেও আমন্ত্রিত ছিলেন তিনি।

জানা গেছে, ২০১৬ সালে পরিণীতি ও চরিতের প্রথম দেখা হয়। এরপরই মন দেয়া-নেয়ার শুরু।এই মুহূর্তে ‘জাবারিয়া জোড়ি’র প্রচারে ব্যস্ত রয়েছেন পরিণীতি। ভারতের বিভিন্ন জায়গায় অপহরণের ঘটনা ছবির প্রেক্ষাপট। ছবিটি কমেডি ঘরানার। তার বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মলহোত্রা। আসছে ২ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

সংবাদটি শেয়ার করুন
  • 33
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান