আজ: ২৫শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

মির্জাগঞ্জে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের বিরূদ্ধে সংবাদ সম্মেলন

মোঃ কামরুজ্জামান বাঁধন, মির্জাগঞ্জ ।

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ওয়াজেদ আলী মিয়ার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন যুদ্ধকালীন কমান্ডার মোঃ আলতাফ হায়দার।

বৃহস্পতিবার দুপুরে তাঁর বাড়িতে ওয়াজেদ আলী প্রকৃত মুক্তিযোদ্ধা নয় এমন দাবী করে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

কমান্ডার আলতাফ হায়দার বয়োজেষ্ঠ্য হওয়ায় তাঁর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আজিজ মল্লিক।

এ সময়ে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবদুল আজিজ মল্লিক,মোঃ রমজান আলী কমান্ডার,ডেপুটি কমান্ডার মোঃ আবদুল আজিজ মৃধাসহ ১২জন মুক্তিযোদ্ধা।

সংবাদ সম্মেলনে বলেন, যুদ্ধকালীন সময়ে মির্জাগঞ্জ থানা শান্তি কমিটির সভাপতি মোঃ আজাহার উদ্দীন খান সাহেবের ব্যাক্তিগত সহকারি ছিলেন ওয়াজেদ আলী মিয়া।

স্বাধীনতা পরবর্তী সময়ে আমার ব্রেন স্টোকসহ অনেক জটিল রোগে আক্রান্ত হই । এ সময়ে ওয়াজেদ আলী আমার কাছ থেকে সুকৌশলে বিভিন্ন কাগজপত্রে স্বাক্ষর নিয়ে কোন স্থানে যুদ্ধ না করেই ভূয়া কাগজপত্র তৈরি করে মুক্তিযোদ্ধা সেজেছেন।

আমি স্বজ্ঞানে কোন কাগজ পত্রে স্বাক্ষর করিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আজিজ মল্লিক বলেন, ওয়াজেদ একজন ভূয়া মুক্তিযোদ্ধা।

সে কোন স্থানে যুদ্ধ করেছেন তার কোন প্রমান দেখাতে পারবে না। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রমজান আলী সিকদার বলেন, ওয়াজেদ আলী কি করে মুক্তিযোদ্ধা হয়? যুদ্ধের সময়ে সে শান্তি কমিটিতে ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত ওয়াজেদ আলী মিয়া বলেন, আমি প্রকৃত মুক্তিযোদ্ধা। এ ব্যাপারে আমার কাছে সকল কাগজপত্র রয়েছে। মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন সামনে রেখে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য আমার বিরূদ্ধে অপপ্রচার চালাচ্ছে একটি মহল।

সংবাদটি শেয়ার করুন
  • 4
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান