আজ: ১৮ই আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

সুজানগরে মৎস্য সপ্তাহের সংবাদ সম্মেলন

সুজানগর (পাবনা)।

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি” শোগান সামনে রেখে সারাদেশের ন্যায় পাবনা সুজানগরে পালিত হচ্ছে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯। বুধবার সকালে উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সুজানগর উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে এ সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যদেন উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল হালিম।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী মৎস্য অফিসার সাইফুল ইসলাম, ক্ষেত্র সহকারী আব্দুল আওয়াল, সুজানগর প্রেসক্লাবের ও দৈনিক বিবৃতির প্রতিনিধি মোহাম্মদ আলী মাস্টার, সাধারণ সম্পাদক ও দৈনিক বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি এবং দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এম মনির“জ্জামান, সিনিয়র সাংবাদিক ও দৈনিক ইত্তেফাক ও করতোয়ার প্রতিনিধি তৌফিক হাসান, দৈনিক আমার সংবাদ ও দৈনিক সানশাইন এর প্রতিনিধি জামিলুর রহমান লিটন, দৈনিক সিনসা প্রতিনিধি রিপন মাহমুদ, সাংবাদিক জয়ন্ত কুন্ডু ও দেলোয়ার হোসেন প্রমুখ।

উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুল হালিম বলেন ১৮ জুলাই ব্যানার ফেস্টুন সহযোগে র‌্যালী পরিচালনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান আলোচনা সভা, মাছের পোনা অবমুক্ত করবেন প্রধান অতিথি আহমেদ ফিরোজ কবির এম,পি। ১৯ জুলাই মৎস্য সেক্টরের বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদশর্ণে প্রধান অতিথি থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন। ২০ জুলাই ফরমালিন বিরোধী অভিযান পরিচালনা ও লিপলেট বিতরণ এবং মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালনা। ২১ জুলাই বিভিন্ন স্কুল কলেজের মৎস্য চাষ বিষয়ক আলোচনা সভা ও প্রামান্য চিত্র প্রদর্শণ। ২২ জুলাই হাট বাজার ও জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধ করণ সভা ও প্রামান্য চিত্র প্রদর্শন। ২৩ জুলাই জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৯ মূল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি থাকবেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।

সংবাদটি শেয়ার করুন
  • 50
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান

আপনার ই-মেইল আইডি গোপন রাখা হবে।