আজ: ২০শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

ধলেশ্বরীতে নিখোঁজ আইডিয়ালের দুই সহপাঠীর লাশ উদ্ধার

সেলিম মাহমুদ, সাভার । বাংলালাইভ২৪.কম

ঢাকার সাভারে ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন ছাত্রের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সাভার ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা লিটন আহামেদ জানান, রোববার বেলা সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে ৬ কিলোমিটার দূরে কুণ্ডা ব্রিজের নিচ থেকে মেহেদীর হাসানের (১৭) লাশ উদ্ধার করেন তারা।

এর আগে বেলা ১১টার দিকে ঘটনাস্থলের কাছে ব্যাংকটাউন ব্রিজের পূর্ব পাশে পাগলার মোড় থেকে তৌসিফ আহমেদ আকাশের (১৮) উদ্ধার করা হয় বলে জানান তিনি।

মেহেদী ঢাকার আগারগাওঁয়ের জাফর আহমেদের ছেলে। তার বাবা পরিকল্পনা মন্ত্রণালয়ের একজন কর্মী। আর আকাশ ব্যাংক টাউন পশ্চিম পাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে।

তারা দুইজনই ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ধলেশ্বরীতে গোসল করতে নেমে আকাশসহ ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের তিন ছাত্র নিখোঁজ হয়।
তিনজনের মধ্যে এখন শুধু রাজন (১৭) রাজন নিখোঁজ রয়েছে।

দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করলেও প্রতিকূল আবহাওয়া এবং প্রবল স্রোতের কারণে শনিবার সন্ধ্যার পর থেকে তা বন্ধ করে দেওয়া হয়।

লিটন বলেন, রোববার সকাল ৭টা থেকে ফায়ার সার্ভিস আবার উদ্ধার কাজ শুরুর এক পর্যায়ে আকাশের পাওয়া যায়। এরপর ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযানের মধ্যেই কুণ্ডা ব্রিজের নিচে মেহেদীর লাশ ভেসে ওঠে।

তিনি বলেন, নিখোঁজদের মধ্যে রাজনের (১৭) সন্ধান এখন পর্যন্ত পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের ডুবুরিরা ট্রলার নিয়ে ঘটনাস্থল থেকে এক-দেড় কিলোমিটার ভাটির দিকে তল্লাশি চালাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
  • 9
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান