আজ: ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

আশুলিয়ায় রাস্তার কাজে বাঁধা দিলেন ছাত্রলীগ নেতা শামীম!

নিজস্ব প্রতিবেদক। বাংলালাইভ২৪.কম

সাভারের আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নবীনগর-কুরগাঁও সড়কের ৪৫০মিটার একটি রাস্তার নির্মাণ কাজে বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এস এম শামীমের বিরুদ্ধে ।

মঙ্গলবার সরেজমিনে গিয়ে জানা যায়, ছাত্রলীগ নেতা শামীমের এলাকার কাজ, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ পাওয়ায় শুরু থেকেই বাঁধা দিয়ে আসছে সামীম। এই নিয়ে দুই ছাত্রলীগ নেতার মধ্যে মনোমালিন্যও চলে আসছিলো দীর্ঘদিন।

জানা গেছে, বিভিন্ন ভাবে তদবির করার পরও সামীমকে এই কাজের সাথে যুক্তা না রাখায় এলাকাবাসীকে ফুসলিয়ে নির্মাণ কাজে বাঁধা দেয় শামীম ও তার ভাই স্থানীয় ইউপি সদস্য সোহাগ। উলেখ্য এই সোহাগ মেম্বারের বিরুদ্ধে হত্যা মামলা চলমান।

ছাত্রলীগ নেতা শামীম যে কারণ দেখিয়ে কাজ বন্ধ করে দিয়েছে বাস্তবে তার কোন মিল নেই। শামীম অভিযোগ তুলেছে নিম্নমানের রড ও পাথরের সাথে মাটি মিশিয়ে আর সিসি ঢালাই কাজ করা হচ্ছে। তবে সরেজমিনে দেখা গেছে ঢালাইয়ের কাজ এখনো শুরুই হয়নি।

এবিষয়ে ছাত্রলীগ নেতা শামীমের কাছে জানতে চাইলে তিনি বলেন, মাটি যুক্ত পাথর দিয়ে আর সিসি ঢালাই দিচ্ছে তাই এলাকাবাসীসহ এই কাজ বন্ধ করে দেওয়া হয়েছে।

অন্যদিকে এবিষয়ে জানতে চাইলে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বলেন, আমার সভাপতি ও আমি এই কাজটি যখন থেকে হাতে নিয়েছি তখন থেকেই বাঁধা দিয়ে আসছে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামীম। বিভিন্ন জনকে দিয়ে আমাদের কাছে তদবিরও করিয়েছে যেন তার এলাকার কাজ তাকে সাথে রাখি। যখন তাকে ছাড়াই আমরা কাজটি শুরু করেছি সেই থেকে শামীম বাঁধা দিয়ে আসছে। শেষে আজ মঙ্গলবার (৩০ জুলাই) এই কাজটি সম্পূর্নরুপে বন্ধ করে দেয়।

সংবাদটি শেয়ার করুন
  • 2.2K
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান