আজ: ২০শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

বাংলাদেশের কোচ হতে পাঞ্জাব একাদশ ছাড়লেন হেসন!

স্পোর্টস ডেস্ক । 

রাসেল ডমিঙ্গোর সাক্ষাৎকার নেওয়ার মধ্য দিয়ে সাকিব আল হাসানদের নতুন কোচ নিয়োগ প্রক্রিয়া শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন গুঞ্জন, বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ হতে পারেন মাইক হেসন। নিউজিল্যান্ডের এই কোচকে খুব করে যাচ্ছে বিসিবি। এমন অবস্থায় হেসন আইপিএলের দল পাঞ্জাব একাদশের দায়িত্ব ছাড়ায় তার বাংলাদেশের কোচ হওয়ার সম্ভাবনা আরো জোরালো হচ্ছে।

স্টিভ রোডসের উত্তরসূরি হিসেবে হেসনকে চূড়ান্ত করার আগে সাক্ষাৎকার দেওয়ার জন্য হেসনকে ঢাকায়ও ডেকেছে বিসিবি। সেটি দিতেই শুক্রবার ঢাকায় আসছেন নিউজিল্যান্ডের ক্রিকেট ইতিহাসের সফলতম এই কোচ। এর আগে বুধবার ঢাকায় আসা দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডমিঙ্গোরও সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। এই প্রোটিয়ার প্রেজেন্টেশনকে ‘সন্তোষজনক’ আখ্যা দিলেও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়ে রেখেছেন, জাতীয় দলের হেড কোচ নিয়োগ প্রক্রিয়ার শেষ বিন্দুতে পৌঁছাতে আরো কিছুদিন সময় লাগবে।

“যেটি মাননীয় সভাপতি (নাজমুল হাসান) আগেও বলেছেন, আমরা ১০-১২ দিনের মধ্যে সব কিছু শেষ করতে চাই। আমরা চেষ্টা করব ঈদের আগেই হেড কোচ নিয়োগের প্রক্রিয়া শেষ করার। যদি তা না হয়, তাহলে ঈদের পরেও চলবে।”

হেড কোচ নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে যুক্ত একটি সূত্রের বরাত দিয়ে দেশের একটি দৈনিক সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, ঈদের আগেই অর্থাৎ ৯ আগস্ট বিসিবি সভাপতি ও পরিচালকদের সঙ্গে হেসনের আলোচনার পরই বিষয়টি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা জোরালো।

যদিও জানিয়েছেন যে ডমিঙ্গো এবং হেসনের সঙ্গে বিসিবির করা সংক্ষিপ্ত তালিকায় আছেন আরেকজনও। সাক্ষাৎকারের জন্য তাকেও ডাকার কথা বলা হয়েছে। তবে ওই সূত্র জানিয়েছে, আলোচনা অনেক দূর এগিয়ে থাকা অবস্থায়ই ঢাকায় আসছেন হেসন। সাক্ষাৎকার দেওয়ার পরপরই আসতে পারে চূড়ান্ত ঘোষণা।

সংবাদটি শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান