আজ: ২০শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ ইবি শাখার সভাপতি কবীর, সম্পাদক মিম

তাসনিমুল হাসান,ইবি ।

দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের এম এইচ কবীরকে সভাপতি ও ইংরেজি বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের নূরানী নাহরিন মিমকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন দেন দৈনিক অধিকার এর সম্পাদক তাজবীর হোসাইন।

৪৮ সদস্য বিশিষ্ট এ কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন, মুরতুজা হাসান, প্রিতম মজুমদার, উম্মে হাবিবা আক্তার, মো:বিল্লাল হোসেন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন, সাব্বির আহমেদ, সাজ্জাদ হোসেন, নাজমুস সাবাহ্ কুবরা।

সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রেজা আহমেদ জয় ও মাথিয়া মিম ঐশী।

দপ্তর সম্পাদক মোস্তাফিজ রাকিব, সহ দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম।

অর্থ সম্পাদক তাসনিমুল হাসান, সহ অর্থ সম্পাদক সাদমান সাকিব রিদম। সাংস্কৃতিক সম্পাদক তন্ময় সেন। সহ-সাংস্কৃতিক সম্পাদক তাহমিনা ফেরদৌসী নিপা, নিশাত উর্মী ও ফারহানা নওশীন তিতলী।

প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ তামজীদুল হক ফাহিম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শামীম আল-মামুন ও জয়নব খানম।

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোয়াজ্জেম আদনান, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইয়েদুল মুরসালিন ও মারিয়া জামান এশা।

প্রচার সম্পাদক তারেক সাইমুম, সহ-প্রচার সম্পাদক তানজুম কথা, সোহানুর রহমান ও সানজিদা আক্তার শান্তা।

পাঠচক্র বিষয়ক সম্পাদক নুসরাত তন্দ্রা।
ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদি হাসান রাফি, সহ-ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম।

নির্বাহী সদস্য, মোঃ সনেট, হুমায়রা সন্ধি, শতাব্দী সিং, হালিমা সাদিয়া, তাজনিয়া আহমেদ লাবণ্য, নিশাত তাবাসসুম, তর্ণা কবীর, আহসান হাবীব, ফয়সাল আহমেদ, মোঃ শাহীন আলম, আল আমিন, মাসুদুর রহমান, খলিলুর রহমান, সাইফুল ইসলাম, রিপন কুমার।

‘বন্ধুমঞ্চ’ এর নবগঠিত কমিটির সভাপতি এম এইচ কবীর বলেন, আমাকে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার দৈনিক অধিকার ‘বন্ধুমঞ্চ’র সভাপতি মনোনীত করায় সম্পাদক মহোদয়ের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশাবাদী ‘বন্ধুমঞ্চ’র সদস্যরা লেখনীর মাধ্যমে নিজস্ব সুপ্ত প্রতিভা বিকাশ করতে পারবে। এবং রাষ্ট্র ও সমাজের উন্নয়নকল্পে, সর্বসাধারণের কল্যাণে, তরুণ সমাজকে স্বেচ্ছাসেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে, সকল বন্ধুদের ও নিজেকে মানবিক মূল্যবোধ সম্পন্ন উন্নততর মানুষ হিসেবে গড়ে তুলতে ‘বন্ধুমঞ্চ’ এগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি মনে করি।

সাধারণ সম্পাদক নূরানী নাহরিন মিম বলেন, ধন্যবাদ,কৃতজ্ঞতা ও ভালবাসা প্রকাশ করছি ইসলামী বিশ্ববিদ্যালয়ের দৈনিক অধিকার এর প্রতিনিধি আবু সালেহ শামীম ও সম্পাদক তাজবীর হোসাইন ভাইয়ের প্রতি। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনে সচেষ্ট থাকবো।

সংবাদটি শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান