আজ: ২০শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

সুখবর দিলো রুবেল!

স্পোর্টস ডেস্ক ।

বাবা হতে চলেছেন বাংলাদেশ জাতীয় দলের পেস বোলার রুবেল হোসেন। তার স্ত্রী দোলার কোল জুড়ে খুব শীগ্রই আসছে সন্তান। এমনটাই মুঠোফোনে সংবাদমাধ্যমকে খুশির খবর দিয়েছেন রুবেল নিজেই।

অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ২০১৪ সালর ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তাঁর বিরুদ্ধে মামলাও করেছিলেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাঁকে।

পরে জামিনে মুক্তি পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। তাঁর অসাধারণ সাফল্যে সেই বিশ্বকাপে বাংলাদেশ দারুণ কিছু অর্জন ঘরে তোলে। বিশ্বকাপ-পরবর্তী সময়ে রুবেলের পারফরম্যান্স খুব একটা খারাপ ছিল না।

আলোচিত এই পেসার হঠাৎ করে ২০১৫ সালের অক্টবরে সালে অগোচরে হঠাৎ করে বিয়ে করেন। তবে কনে হ্যাপি নন, মিডিয়ার একেবারেই বাইরের একজনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। অবশ্য সে সময় তাঁকে সামনে নিয়ে আসেননি। পরবর্তী সকলের সাথে পরিচয় করে দেন স্ত্রী দোলার সাথে।

প্রায় চার বছর পর এবার রুবেল-দোলার ঘরকে আলোকিত করতে আসছে তাদের প্রথম সন্তান। মুঠোফোনে এ খুশির খবর নিশ্চিত করেছেন রুবেল। সে কারনে ইদের সময় বাগেরহাটেও যাচ্ছেন না রুবেল। এ ব্যাপারে আনন্দে আত্নহারা রুবেল বলেন,’ আর মাত্র কটা দিন সময়, সে কারনে এবার বাগেরহাট যেতে চাইনা। স্ত্রীকে নিয়ে ঢাকাতেই ঈদ করতে চাই। আপনারা সবাই আমার স্ত্রীর জন্য দোয়া করবেন।’

সংবাদটি শেয়ার করুন
  • 7
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান