আজ: ২০শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে প্রকাশ্যে অপহরণের চেষ্টা, আটক ২

আসিফ জামান, ঠাকুরগাঁও।

ঠাকুরগাঁওয়ে এক প্রেমিক-যুগলকে প্রকাশ্যে অপহরণ করার সময় দুই জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন: হিরু বিশ্বাস (১৮) শহরের আশ্রমপাড়া মহল্লার গৌর বিশ্বাসের ছেলে ও অটোচালক মোহাম্মদ ইসলাম (৩৫) শহরের কলেজপাড়া মহল্লার আব্দুল মজিদের ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার রশেয়া গ্রাম থেকে নলিনী কান্ত বর্মণের ছেলে প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও একই এলাকার সিন্ধু রাম অধিকারের মেয়ে প্রেমিকা স্মৃতি রাণী ঠাকুরগাঁও শহরের বড়মাঠে ঘুরতে আসেন। বড়মাঠে চটপটি-ফুসকা খাওয়া শেষে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি অটোরিক্সায় উঠে বসেন প্রেমিক সৌরভ চন্দ্র রায় ও প্রেমিকা স্মৃতি রাণী।

এসময় আগে থেকেই ‍ওৎ পেতে থাকা অপহরনকারী ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়া মহল্লার হিরু বিশ্বাসসহ আরও কয়েকজন যুবক ওই প্রেমিক-যুগলকে প্রকাশ্যে জোরপূর্বক তাদের অটোরিক্সায় তুলে নেয়। এরপর তারা শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কের আমাদের বাজার মার্কেটের সামনে দিয়ে যাওয়ার সময় ওই প্রেমিক-যুগল বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করে। চিৎকার শুনে স্থানীয়রা গিয়ে অটোরিক্সাকে থামায় এবং অপরহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে মারধর শুরু করে। এর আগেই অন্য অপহরণকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও থানায় পুলিশ ঘটনাস্থলে এসে প্রেমিক সৌরভ চন্দ্র বর্মন ও প্রেমিকা স্মৃতি রাণীকে উদ্ধার করে এবং অপহরণকারী হিরু বিশ্বাস ও অটোচালক ইসলামকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় বলেন, এ ঘটনার সাথে যারা জড়িত রয়েছে তাদেরকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যাহত রয়েছে। সেই সাথে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন
  • 29
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান