আজ: ২০শে অক্টোবর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

মোরেলগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের র‌্যালী ও আলোচনা সভা

এম.পলাশ শরীফ, বাগেরহাট।

বাগেরহাটের মোরেলগঞ্জে জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বাষিকী পালন উপলক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৪ আগষ্ট বুধবার) বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে আওয়ামীলীগ কার্যালয় থেকে একটি শোক র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাজার চৌরাস্তা মোড়ে আলোচনা সভায় মিলিত হন। সংক্ষিপ্ত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. ইলিয়াস হোসেন দুলাল।

সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহ্বায়ক ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল ইসলাম মিলন, শ্রমীক লীগ নেতা শেখ জামাল হোসেন, আবুল কালাম শেখ, তাঁতীলীগ নেতা মো.হাসানুজ্জামান বাবু, মো. শহিদুল ইসলাম খান, যুবলীগ নেতা মোকছেদুল ইসলাম নাদিম সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় বক্তারা বলেন, ৭৫ এর ১৫ আগষ্ট জাতীর জনক শেখ মুজিবুর রহমানের সহ পরিবারে হত্যা করে দেশীয় আন্তর্জাতিক চক্রান্তকারী খুনিরা বাঙালীর জাতীর স্তব্দ কে মুছে দিতে চেয়েছিলো।

কিন্তু তারা তা পারেনী, জাতীর জনকের সুযোগ্য কন্যা আজকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা বিদেশে থাকায় জীবিত থাকেন তারা। আর এ লক্ষেই বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ার জন্য সাধারণ মানুষের পক্ষে বর্তমান প্রধানমন্ত্রী দেশের হাল ধরেছে। এ শোক দিবসে প্রতিটি বাঙালীর অঙ্গীকার হোক। শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যাবার।

সংবাদটি শেয়ার করুন
  • 49
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান