আজ: ২০শে আগস্ট, ২০১৯ ইংরেজি
শিরোনাম

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে আহত ৬, জিম্মি ২ পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক ।

যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় বন্দুকধারীর গুলিতে অন্তত ৬ পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। এছাড়া জিম্মি রয়েছেন আরও দুজন। জিম্মিদের উদ্ধারে বন্দুকধারীর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে কর্তৃপক্ষ।

বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, বুধবার স্থানীয় সময় বিকাল সাড়ে চারটার দিকে একজন পুরুষ বন্দুকধারীর সঙ্গে পুলিশের গুলিবর্ষণ শুরু হয়। ফিলাডেলফিয়ার একটি বাড়িতে ড্রাগ ওয়ারেন্ট অভিযান পরিচালনার সময় ওই বন্দুকধারী পুলিশের ওপর গুলিবর্ষণ শুরু করে।

এই ঘটনায় দুই পুলিশ সদস্য জিম্মি হয়েছে এবং এখন পর্যন্ত তারা জিম্মি আছে বলেই ধারণা করা হচ্ছে। পুলিশ সদস্যদের উদ্ধারে বন্দুকধারীর সঙ্গে আলোচনা চালিয়ে যাচ্ছে কর্তৃপক্ষ। জিম্মি দশার পাঁচ ঘণ্টা কেটে গেলেও বন্দুকধারী এখন পর্যন্ত আত্মসমর্পণ করেনি।

এ সম্পর্কে স্থানীয় পুলিশ কমিশনার রিচার্ড রস বলেন, জিম্মি দশার কারণে আমি বেশ উদ্বিগ্ন। তার (বন্দুকধারীর) আত্মসমর্পণের কোনও লক্ষণ নেই। তবে আমরা বুঝতে পারছি সে এখনও জীবিত আছে।

এদিকে বন্দুকধারীর গুলিতে আহত ৬ পুলিশ সদস্যকে হাসপাতালে নেয়া হয়েছে। তারা আশঙ্কামুক্ত বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এর আগে বন্দুকধারী এলোপাথাড়ি গুলিবর্ষণ শুরু করলে বেশ কয়েকজন পুলিশ সদস্য দরজা-জানালা দিয়ে বের হয়ে আসতে বাধ্য হয়।

সংবাদটি শেয়ার করুন
  • 10
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান