আজ: ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

দুই ভাইকে চাপা দিল যাত্রীবাহী বাস

বাংলালাইভ ডেস্ক ।

নবীনগর-চন্দ্রা মহাসড়কের সাভারের জিরানী বাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় আলমগীর হোসেন (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরের এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার বড় ভাই হযরত আলী।

নিহত আলমগীর হোসেন ঢাকার আশুলিয়ার শিমুলিয়া ইউপির গোহাইলবাড়ি মেশিনপাড় এলাকার মুসলিম উদ্দিন বেপারীর ছেলে। আহত হযরত আলীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব কেপিজে বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজে ভর্তি করা হয়েছে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, মোটরসাইকেল আরোহী দুই ভাই আলমগীর ও হযরত আলী জিরানী বাজারের আরকে টাইলের সামনে ইউটার্ন নিয়ে নবীনগরের দিকে যাচ্ছিলেন। এ সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী পুষ্প এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস (নং- ১৪-৬৭০৯) পেছন থেকে ওই মোটরসাইলটি চাপা দিলে সেটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আলমগীর হোসেন নিহত হন।

সালনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল ও বাসটি জব্দ করা হয়েছে। তবে এ ঘটনায় বাসের চালক কিংবা সহকারী কাউকে আটক করা সম্ভব হয়নি।

সংবাদটি শেয়ার করুন
  • 3
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান