আজ: ২৩শে সেপ্টেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

কুবি ভর্তি পরীক্ষার সময়সূচী প্রকাশিত

মাহমুদুল হাসান, কুবি ।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক সময়সূচি নির্ধারণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা মো: এমদাদুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসকল তথ্য জানানো হয়।

জানা যায়, আগামী ৮ নভেম্বর ২০১৯ খ্রিঃ তারিখ সকাল ১০টায় ‘এ’ ইউনিট ও বিকাল ৩টায় ‘বি’ ইউনিট এবং ৯ নভেম্বর ২০১৯খ্রিঃ সকাল ১০টায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীর সভাপতিত্বে সোমবার (১৯ আগস্ট ২০১৯) সকাল ৯.৩০ ঘটিকায় কুবি কনফারেন্স কক্ষে কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়াও আগামী পহেলা সেপ্টেম্বর ‘১৯ থেকে ৩০ সেপ্টেম্বর’১৯ পর্যন্ত চলবে ভর্তির আবেদন প্রক্রিয়া। নির্ধারিত সময়ে দিনরাত যে কোন সময় এমন কি বন্ধের দিনও আবেদন করা যাবে।

উল্লেখ্য, বর্তমানে বিশ্ববিদ্যালয়টিতে ৬টি অনুষদে ১৯টি বিভাগে মোট ১০৪০টি আসন বরাদ্দ আছে। বিগত বৎসর থেকে এবার নতুন কোনো পরিবর্তন আসছে না ভর্তি প্রক্রিয়ায়। ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যাদি পরবর্তীতে বিভিন্ন গণমাধ্যম ও কুবি ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন
  • 116
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান