আজ: ১৭ই সেপ্টেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

জাবিতে ছিনতাইয়ের চেষ্টাকালে এক বহিরাগত আটক

আরিফুজ্জামান উজ্জল, জাবি ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কে বিশ্ববিদ্যালয়ের ডেইরি গেইটের দোকানদারের কাছ থেকে ছিনতাইয়ের চেষ্টাকালে এক বহিরাগতকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকাল ৪টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কে ছিনতাইয়ের চেষ্টাকালে তাকে আটক করেন শিক্ষার্থীরা।

ছিনতাইকারী যুবকের নাম রনি হাওলাদার (১৬), তার গ্রামের বাড়ি যশোর জেলার। তবে বর্তমানে থাকেন সাভারের ধামরাই এলাকায়। সে তার পরিবারের সাথে কয়েক বছর আগে যশোর থেকে ধামরাইয়ে চলে আসে।

এ বিষয়ে ডেইরি গেইটের দোকানদার ভুক্তভোগী আসিফ আহমেদ বলেন, ‘আমি মীর মশাররফ হোসেন হল গেইটের সামনে থেকে ডেইরি গেটের দিকে যাচ্ছিলাম। এসময় সে আমাকে থামার জন্য পিছন থেকে ডাক দেয়। তখন আমি দ্রুত হাটা শুরু করলে সে আমার দিকে ইট ছুড়তে থাকে।

পরে আমি তাকে ধাওয়া দিলে ডেইরি গেইটে মীর মশাররফ হোসেন হলের নিয়াজ মর্শেদ আবির, ফয়জুর রহমান ফাহাদ ও সিফাত আহমেদ তাকে আটক করেন।’

ছিনতাইকারী রনি হাওলাদার নিজের দোষ স্বীকার করে বলে, ‘আমরা রাব্বির নেতৃত্বে প্রান্তিক গেইট থেকে মীর মশাররফ হোসেন হল গেইট সংলগ্ন ঢাকা আরিচা মহাসড়কে ছিনতাই করে থাকি। এছাড়া তার সাথে সুমি, ইমরানসহ প্রান্তিক গেইটের একজন গার্ড জড়িত থাকার কথা স্বীকার করে।’

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা সুদীপ্ত শাহীন ঘটনাস্থলে এসে দোষীকে সাময়িক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেন।

সংবাদটি শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান