আজ: ২০শে নভেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

এলিয়েনদের ছবিতে নেটফ্লিক্সে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক ।

ভারতীয় কন্যা, মার্কিন বধূ প্রিয়াঙ্কা চোপড়া জোনাস অনলাইন ভিডিও স্ট্রিমিং সেবা নেটফ্লিক্সের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, ভিনগ্রহের কল্পিত প্রাণী এলিয়েনদের কাহিনি নির্ভর সিনেমাটির নাম ‘উই ক্যান বি হিরোস’। প্রযোজনা ও পরিচালনা করবেন রবার্ট রদ্রিগেজ। তার শেষ ছবির নাম আলিটা: ব্যাটেল অ্যাঞ্জেল।

‘উই ক্যান বি হিরোস’এ এলিয়েনরা পৃথিবী থেকে নামকরা ব্যক্তিদের তুলে নিতে থাকবে। পৃথিবী এবং পিতা-মাতাকে রক্ষা করতে হলে তাদের সন্তানদের দলবদ্ধ হয়ে কৌশল শিখতে হবে। এভাবে এগিয়ে চলবে গল্প।

প্রিয়াঙ্কার পাশাপাশি সিনেমাটিতে অভিনয় করবেন ক্রিশ্চিয়ান স্লেটার, ইয়া ইয়া গোসেলিন, অকিরা আকবর, অ্যান্ড্রু ডিয়াজ, অ্যান্ডি ওয়াকেন, বয়ড হলব্রুক, হালা ফিনলে-সহ আরো অনেকে।

২০১১ সালে অনলাইন ভিডিও স্ট্রিমিং ব্যবসায়ে নামে নেটফ্লিক্স। এর গ্রাহকেরা পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে দেখতে পারেন নতুন নতুন ছবি বা টিভি সিরিজ। এ জন্য প্রতি মাসে মূল্য পরিশোধ করতে হয়।

‘উই ক্যান বি হিরোস’র আগে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’এ। টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে হবে প্রিমিয়ার।

হলিউডে প্রিয়াঙ্কা এর আগে চারটি ছবিতে কাজ করেছেন। ডিসেম্বরের শুরুতে মার্কিন গায়ক নিককে বিয়ে করে সেদেশেই কাজের দিকে ঝুঁকছেন সাবেক বিশ্ব সুন্দরী।

খ্রিষ্টান রীতিতে তাদের বিয়ে হয় ১ ডিসেম্বর। পরদিন হয় হিন্দু রীতিতে।

সংবাদটি শেয়ার করুন
  • 2
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান