আজ: ১২ই নভেম্বর, ২০১৯ ইংরেজি
শিরোনাম

পূজা চেরির নতুন মিশন

বিনোদন ডেস্ক ।

সেই ছোট্টবেলাতেই একটি ওয়াশিং পাউডারের বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শকের নজর কেড়েছিলেন পূজা চেরি। ‘ভালোবাসার রঙ’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম বড় পর্দায় আসেন। এরপর বেশ কিছু চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। ছোট্ট পূজা বড় হয়ে ‘নূরজাহান’, ‘পোড়া মন টু’, ‘প্রেম আমার ২ ’, ‘দহন’ সিনেমাগুলোতে নায়িকা হয়ে হাজির হন। অল্প বয়সেই তাক লাগিয়েছেন তিনি। জাজের প্রযোজনায় ‘পোড়ামন টু’ সিনেমায় পরী চরিত্রে অভিনয় করে দর্শক হৃদয় জয় করেন পূজা চেরি। এরপর ‘দহন’ সিনেমায় অভিনয় করেও প্রশংসা পান। এ দুটি সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেন সিয়াম আহমেদ। শাবনূরের মতো নায়িকাও তার অভিনয়ের প্রশংসা করেছেন।

পূজা চেরির জন্মদিন ছিল গত মঙ্গলবার। ফেইসবুকে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাকে। তবে এবার ঘরোয়া আয়োজনেই কেটেছে। সেদিন বিকেলে যান নতুন সিনেমার গ্রুমিংয়ে। সারা দেশের বন্যা পরিস্থিতি ও ডেঙ্গুর কারণে সাদামাটাভাবেই দিনটি পার করেছেন তিনি। পূজা বলেন, ‘আমি আজ তারকা হয়েছি সাধারণ মানুষের জন্যই। তাদের সুখে-দুঃখে পাশে থাকাটা আমার কর্তব্য। শুধু ঢাকা নয়, সারা দেশেই এখন ডেঙ্গু ছড়িয়ে পড়েছে।

মানুষ মারা যাচ্ছে। তা ছাড়া বন্যার পর বিভিন্ন জেলায় অনেক মানুষই দুর্ভোগের মধ্যে আছে। এ সময় আমি সাধারণ মানুষকে উপেক্ষা করে নিজে আনন্দ-ফুর্তি করতে পারি না। পরিস্থিতি স্বাভাবিক হলে তখন না হয় ভেবে দেখব।’ তবে নিজে কোনো আয়োজন না করলেও পরিবারের কাছ থেকে উপহার হিসেবে পেয়েছেন সোনার আংটি, সোনার চেইন এবং বেশ কয়েকটি পোশাক।

পূজা চেরি জানালেন, এখন ‘জিন’ সিনেমার ওয়ার্কশপ নিয়ে ব্যস্ততা তার। ২৫ আগস্ট থেকে এই সিনেমার শ্যুটিং শুরু করবেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সজল। তিনি আগেই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হলেও পূজার জন্মদিনেই তার এই নতুন নায়কের নাম ঘোষণা করা হয়।

জন্মদিনে সজলের শুভেচ্ছাও পেয়েছেন এই নায়িকা। ভৌতিক কাহিনী নিয়ে নির্মিত জিন সিনেমাটি পরিচালনা করবেন নাদের চৌধুরী। এ সিনেমা নিয়ে জানতে চাইলে পূজা বলেন, ‘সিনেমাটি নিয়ে বেশি কিছু বলতে চাই না এখন। শুধু একটি কথায় বলব, সিনেমার কাহিনী ভৌতিক। কাহিনীতে দেখা যাবে আমার ওপর জিন ভর করবে। সিনেমায় আমি ছাড়াও অভিনয় করবেন রোশান, পিয়া বিপাশা।’

এবার এসএসসি পাস করেছেন পূজা চেরি। এরপর সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজে ভর্তি হয়েছেন। পড়ালেখা চলছে, পাশাপাশি সার্থক নায়িকা হিসেবে বহুদূর এগিয়ে যাওয়ার স্বপ্ন নিয়ে এগিয়ে চলেছেন সেই ছোট্ট অভিনেত্রী।

সম্প্রতি ‘শান’ নামে আরেকটি সিনেমায় কাজ করেছেন পূজা। এ সিনেমাতেও সিয়ামের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পাবেন। নতুন এ সিনেমাটি পরিচালনা করছেন এম রহিম। পূজা চেরি বলেন, এরই মধ্যে ‘শান’ সিনেমার বেশ কিছু অংশের কাজ শেষ হয়েছে। গান এবং অল্প কিছু দৃশ্যায়ন বাকি আছে। এ সিনেমার গল্পটি দারুণ। সিনেমায় অ্যাকশনও থাকছে।

সিনেমাটিতে আমার মায়ের চরিত্রে অভিনয় করছেন অরুণা বিশ্বাস। দারুণ একজন মানুষ তিনি। তার সঙ্গে কাজ করাটা সত্যিই আমার মতো শিল্পীর জন্য সৌভাগ্যের বিষয়। এ সিনেমায় আমার সহশিল্পী হিসেবে দর্শক সিয়াম ও তাসকিনকে দেখতে পাবেন। সিনেমাটিতে সিয়ামের মায়ের চরিত্রে অভিনয় করছেন চম্পা। আরও অভিনয় করছেন দর্শকপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। ‘শান’ সিনেমাটি পরিবেশনায় থাকছে জাজ মাল্টিমিডিয়া।

এ সিনেমার গল্পে কী ধরনের চরিত্রে কাজ করছেন জানতে চাইলে পূজা চেরি বলেন, আমার বেশির ভাগ সিনেমার গল্পে রোমান্টিক কাহিনী থাকে। আমাকে এ সিনেমায় মডার্ন একটি মেয়ের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। রোমান্টিক দৃশ্য তো থাকছেই।

সংবাদটি শেয়ার করুন
  • 15
  •  
  •  
  •  

সংবাদটি সম্পর্কে আপনার মতামত জানান